• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৫২ মসজিদে সাংসদ দুর্জয়ের অনুদান

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২০, ১৭:৩৪
২৫২ মসজিদে সাংসদ দুর্জয়ের অনুদান
২৫২ মসজিদে সাংসদ দুর্জয়ের অনুদান

করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া অনুদানের চেক পেয়েছে মানিকগঞ্জের শিবালয় উপজেলার ২৫২টি মসজিদ।

সোমবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে প্রতিটি মসজিদকে পাঁচ হাজার টাকা করে মোট ১২ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয়। ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) আওতাধীন এসব মসজিদের ইমাম-খতিব ও কর্তৃপক্ষের হাতে এই অনুদানের চেক তুলে দেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

করোনাভাইরাস সংকটকালে দেশের প্রতিটি মসজিদের ইমাম ও খতিবকে পাঁচ হাজার টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে সোমবার দুপুরে উপজেলার ২৫২টি মসজিদের ইমাম ও খতিবের হাতে এই অনুদানের চেক তুলে দেন সাংসদ দুর্জয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী এ এফ এম ফিরোজ মাহমুদ, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, মানিকগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য আবুল বাসার, ভাইস চেয়ারম্যান লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আব্বাস।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড