• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামের ফাঁকা রাস্তায় মিলল ট্রাক্টরভর্তি সরকারি গম

  সারাদেশ ডেস্ক

০৮ জুন ২০২০, ১১:৫৬
সরকারি গম
গ্রামের ফাঁকা রাস্তায় মিলল ট্রাক্টরভর্তি সরকারি গম (ছবি : সংগৃহীত)

গোপন সংবাদে অভিযান চালিয়ে নওগাঁর পোরশায় খাদ্য অধিদফতরের সিলযুক্ত ১৮০ বস্তা গম উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার নিতপুর শীতলি গ্রামের একটি ফাঁকা গলি থেকে গমগুলো উদ্ধার করা হয়।

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি খাদ্য গুদামে ট্রাক্টরে করে গম ঢুকানোর চেষ্টা করা হচ্ছে। খবর পেয়ে নিতপুর শীতলি গ্রামের পুলিশ নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখানে পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পাওয়া যায়। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ঘটনার পর খাদ্য গুদাম পরিদর্শন করা হয়। সেখানে কোনো গরমিল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে গমগুলো খাদ্য গুদামে ঢুকানোর পাঁয়তারা করা হচ্ছিল। বস্তাগুলো খোলা বাজারে বা অন্য কোনোভাবে সংগ্রহ করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করে থানায় নেওয়ার পর গণণা করে ১৮০ বস্তা গম পাওয়া যায়।

আরও পড়ুন : মায়ের পরকীয়া ঠেকাতে ছেলের হত্যাকাণ্ড, গ্রেফতার ৩

বিষয়টি নিশ্চিত করে পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন বলেন, পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পড়ে ছিল। পরে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড