• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা ব্যক্তিগত কর্মকর্তাসহ ৩ জনের করোনা শনাক্ত

  বান্দরবান প্রতিনিধি

০৮ জুন ২০২০, ০৯:০৪
করোনা শনাক্ত
পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা ব্যক্তিগত কর্মকর্তাসহ ৩ জনের করোনা শনাক্ত (প্রতীকী ছবি)

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সংস্পর্শে আসা তিন জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

রবিবার (৭ জুন) রাতের নমুনা পরীক্ষার রিপোর্ট থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আক্রান্ত ব্যক্তিরা হলেন, পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান সোহাগ, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী এমে চিং মার্মা ও গৃহকর্মী থোয়াইংচ প্রু।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৪ জুন) তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। পরে রবিবার রাতে বান্দরবান স্বাস্থ্য বিভাগের হাতে রিপোর্ট আসলে এই তিনজন করোনা পজিটিভ বলে জানা যায়। ইতোমধ্যেই বান্দরবান স্বাস্থ্য বিভাগ তাদের আইসোলেশনে নেওয়ার নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা দৈনিক অধিকারকে বলেন, পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। আগামীকাল সোমবার (৮ জুন) পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হবে। এছাড়া বান্দরবান জেলায় এ পর্যন্ত ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।

আরও পড়ুন : করোনার তাণ্ডবের মাঝে হাঁচি-কাশি হলে যা করবেন

উল্লেখ্য, গত শনিবার (৬ জুন) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা শনাক্ত হয়। পরে মন্ত্রীকে রবিবার (৭ জুন) সকাল সোয়া ১১টায় সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে বান্দরবান সেনানিবাস থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচেই চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড