• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেলান্দহে করোনার উপসর্গে সাবেক ইউপি মেম্বারের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৭ জুন ২০২০, ১৮:১৬
মেলান্দহে করোনার উপসর্গে সাবেক ইউপি মেম্বারের মৃত্যু
মেলান্দহে করোনার উপসর্গে সাবেক ইউপি মেম্বারের মৃত্যু

জামালপুরের মেলান্দহ উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মোজাম্মেল হক মজনু (৬৫) নামে এক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ২ নং কুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও প্রবীন আওয়ামী লীগ নেতা ছিলেন। রবিবার সকালে উপজেলার কুলিয়া ইউনিয়নের কুলিয়া গ্রামের নিজ বাড়িতে মৃ্ত্যু হয় তার। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোজাম্মেল হক শ্বাসকষ্টে ভুগছিলেন। রবিবার সকালে নিজ বাড়িতেই তার মৃতু্য হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হবে। এ ব্যাপারে মেলান্দহের উপজেলা নির্বাহী কর্মকর্তা তামীম আল ইয়ামিন জানান, উপজেলা করোনাসংক্রান্ত মুসলিম সৎকার কমিটি ও ইসলামিক ফাউণ্ডেশনের তত্ত্বাবধানে মোজাম্মেল হকের লাশ দাফন করা হয়েছে। এছাড়া তার বাড়ি লকডাউন করা হয়েছে। আপাতত ওই পরিবারের কাউকে বাইরে যেতে ও অন্যদের ওই বাড়িতে যেতে নিষেধ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড