• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় করোনায় আক্রান্ত ৮০ দাঁড়ালো

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৭ জুন ২০২০, ১৫:২২
ভালুকা
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮০ জন।এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেকের) পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষায় শনিবার (৬ জুন) রাতে তাদের রক্তে করোনা (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়ে।

রবিবার (৭ জুন) দুপুর ১২ টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন মুঠোফোনে দৈনিক অধিকারকে এ তথ্য সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার (৫ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী ও দশজন গার্মেন্টস শ্রমিকসহ ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, আমরা করোনায় এই সময়ে মানুষের সচেতনতার জন্য কাজ করছি এবং ভবিষ্যতে আরও করব জনপ্রতিনিধিদেরকে নিয়ে। সবাইকে সচেতন করার জন্য যা কিছু করা দরকার তা আমরা আগেও করেছি এবং নতুন করেও পদক্ষেপ গ্রহণ করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড