• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবান শহরে করোনার লক্ষণ নিয়ে ১ জনের মৃত্যু

  বান্দরবান প্রতিনিধি

০৭ জুন ২০২০, ০৯:৪০
বান্দরবান
ছবি : সংগৃহীত

বান্দরবান শহ‌রের বনরুপায় করোনা লক্ষণ নিয়ে শাহাজাহান নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকালে শহরের বনরুপা পাড়ায় জ্বর, সর্দি-কাশি, গলাব্যাথা’সহ করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। তিনি বিটিসিএল অফিসের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ছি‌লেন।

নিহতের আত্মীয় মোহাম্মদ ইকবাল জানান, আমার আঙ্কেল সপ্তাহ খানেক ধরেই জ্বর সর্দি-কাশি, বুকে ব্যথা’সহ বিভিন্ন সমস্যা নিয়ে অসুস্থ ছিলেন। হিলভিউ বেসরকারি হাসপাতালের মাধ্যমেই চিকিৎসা নিয়েছেন। কিন্তু শনিবার সকালে সদর হাসপাতালে নেয়া হয়েছিল, দায়িত্বরত চিকিৎসকরা বেশ কয়েকটি পরীক্ষার কথা বলেছিলেন। তবে সারাদিন বিদ্যুৎ না থাকায় পরীক্ষা করতে না পারায় পরেরদিন পুনরায় হাসপাতালে নেয়ার কথা বলে বাড়িতে পাঠিয়ে দেন। প‌রে বিকালেই তিনি মারা যান। আমার জানা মতে করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়নি।

বান্দরবান সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: জসিম উদ্দিন ব‌লেন, বনরুপা পাড়ায় একজন রোগী মারা গেছে খবর পেয়েছি। অসুস্থ অবস্থায় সকালে রোগীকে বান্দরবান হাসপাতালে আনা হয়েছিল। কিন্তু বিদ্যুৎ না থাকায় রোগীর বিভিন্ন পরীক্ষা করা সম্ভব হয়নি। পরেরদিন হাসপাতালে পরীক্ষার জন্য আসতে বলা হয়েছিল। তবে করোনা উপসর্গ নিয়ে আলাদা কোনো রোগী করোনা ইউনিটে এসেছিলেন কিনা, সেটি আমার জানা নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড