• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ২পুলিশ ও ১মৎস্য কর্মকর্তাসহ ১২ জনের করোনা শনাক্ত

  জামালপুর প্রতিনিধি

০৭ জুন ২০২০, ০৯:১৫
জামালপুর
ছবি : সংগৃহীত

গত ২৪ঘন্টায় নতুন করে প্রাণঘাতী করোনা ভাইরাসে দুই পুলিশ সদস্য ও এক উপজেলা মৎস্য কর্মকর্তাসহ ১২ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে।শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে ৯৭টি নমুনা পরীক্ষার রিপোর্টে ১২ জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

শনিবার(৬ জুন) ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলার ৪ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুরের ইসলামপুরে ৫ জন, মাদারগঞ্জে ৩ জন, সরিষাবাড়ীতে ২জন ও মেলান্দহ ২জন।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জানান, শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে ৯৭টি নমুনা পরীক্ষায় ১২ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৪।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ইসলামপুর উপজেলার একজন এডভোকেট ৩৯ বছরবয়সী, পৌরসভার মেয়রের ৪৫ বছর বয়সী স্ত্রী, পৌরসভার ৩০ বছর বয়সী পরিচ্ছন্ন কর্মী তারা সকলেই পৌর এলাকার বাসিন্দা, সিরাজাবাদ গ্রামের ২৮ বছর বয়সী এক ব্যক্তি বেসরকারি কোম্পানির মার্কেটিং সেল কর্মকর্তা, চিনাডুলি ইউনিয়নের এক নারী ,মাদারগঞ্জ উপজেলা এক মৎস্য কর্মকর্তা ও গুনারীতলা এলাকার ২৪ বছর বয়সী এক ব্যক্তি, উত্তর জোড়খালী এলাকার এক ৬৮ বছর বয়সী নারী, সরিষাবাড়ী উপজেলার ২৫ বছর বয়সী এক পুলিশ সদস্য এবং ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামের ১৫ বছর বয়সী এক কিশোর সে আগের করোনা শনাক্ত হওয়া রোগীর সংস্পর্শে আসায় ,মেলান্দহ উপজেলার ২৪ বছর বয়সী এক পুলিশ সদস্য তার গ্রামের বাড়ি পৌর এলাকায় , ২নং কুলিয়া গ্রামের ৪০ বছর বয়সী এক নারীর করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজিটিভ আসে।

এনিয়ে জেলায় ২৫ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক ও ৬৪ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১০জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।আক্রান্ত ৩৩৪ জনের মধ্যে ৪জন করোনা আক্রান্তে মারা যায় ।এদের মধ্যে ২ নারীর ও দুই পুরুষ ও হোম আইসোলেশনে থাকা দুইজন চিকিৎসকের অবস্থা অবনতি হলে ঢাকায় দুইজন ও ময়মনসিংহে ৩ জনকে রেফার্ড করা হয়। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৬ জন ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড