• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষার আগেই করোনা উপসর্গে সরকারি কর্মচারীর মৃত্যু

  বান্দরবান প্রতিনিধি

০৬ জুন ২০২০, ২১:০৫
করোনা
ছবি : সংগৃহীত

বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে মো. শাহাজাহান নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকেলে তিনি নিজ বাসায় মারা যান।

তার আত্মীয় মোহাম্মদ ইকবাল বলেন, ‘আমার চাচা সপ্তাহখানেক ধরেই জ্বর, সর্দি-কাশি, বুকে ব্যথাসহ বিভিন্ন সমস্যা নিয়ে অসুস্থ ছিলেন। সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা রোগ নির্ণয়ের জন্য কিছু পরীক্ষা দেয়। কিন্তু বান্দরবান সদরে সারাদিন বিদ্যুৎ না থাকার কারণে পরীক্ষাগুলো করানো যায়নি। আজ বিকেলেই তিনি মারা যান’।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জসিম উদ্দিন জানান, বনরুপা পাড়ায় একজন রোগী মারা গেছে খবর পেয়েছি। অসুস্থ অবস্থায় সকালে বেশ কয়েকজন রোগীকে বান্দরবান হাসপাতালে আনা হয়েছিল কিন্তু বিদ্যুৎ না থাকায় রোগীদের বিভিন্ন পরীক্ষা করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : রাঙ্গামাটিতে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু

তিনি জানান, পরের দিন হাসপাতালে পরীক্ষার জন্য আসতে বলা হয়েছিল। তবে করোনা উপসর্গ নিয়ে আলাদা কোনো রোগী করোনা ইউনিটে এসেছিলেন কিনা সেটি জানা নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড