• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় অধ্যাপক ও পরিসংখ্যান কর্মকর্তার মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১৯:৫৫
করোনা
ছবি : সংগৃহীত

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মারা গেছেন ছয়জন। পাশাপাশি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (৬ জুন) দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিক আমিন কাজল।

তিনি বলেন, নতুন দুইজনসহ বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। ৫ জুন রাত পর্যন্ত বগুড়ায় মোট ৫৬৯ জন আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৯ জন।

নতুন করে মৃত দুইজন হলেন- সাবেক পরিসংখ্যান কর্মকর্তা এজেএম ইদ্রিস আলী (৬৭) এবং বগুড়া কলেজের সাবেক অধ্যাপক আশরাফুল ইসলাম (৫৬)।

জানা যায়, সদর উপজেলার সূত্রাপুর রিয়াজ কাজী লেন এলাকার বাসিন্দা দুপচাঁচিয়ার সাবেক পরিসংখ্যান কর্মকর্তা এজেএম ইদ্রিস আলীর শরীরে কিছুদিন আগে করোনার উপসর্গ দেখা দেয়। তার মেয়ে চিকিৎসক হওয়ায় তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে নমুনা পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ আসে তার। শারীরিক অবস্থার অবনতি হলে গত ৪ জুন তাকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। ৪৮ ঘণ্টা পর শনিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : উপজেলা চেয়ারম্যানসহ টাঙ্গাইলে আরও ১৬ জন করোনায় আক্রান্ত

অন্যদিকে, ধাওয়াপাড়া এলাকার বাসিন্দা বগুড়া কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল ইসলামকে অসুস্থ অবস্থায় কয়েকদিন আগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হওয়ায় তাকেও ২ জুন মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিক আমিন কাজল বলেন, মৃত দুই ব্যক্তির মরদেহ জীবাণুমুক্ত করে হাসপাতাল চত্বরে জানাজা দিয়ে দাফনের জন্য পাঠিয়ে দেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড