• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা চেয়ারম্যানসহ টাঙ্গাইলে আরও ১৬ জন করোনায় আক্রান্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১৯:৫১
করোনা
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে উপজেলা চেয়ারম্যানসহ নতুন করে ১৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৫ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলার চারজন, মির্জাপুরের আটজন, কালিহাতীর তিনজন ও ঘাটাইলের একজন রয়েছেন।

শনিবার (৬ জুন) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১ জুনে পাঠানো ১৪৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল শনিবার সকালে পাওয়া গেছে। এদের মধ্যে ১৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, তার ভাতিজা উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মীর চঞ্চল মাহমুদ ছাড়াও কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক রয়েছেন।

আরও পড়ুন : ফেনীতে স্বাস্থ্যকর্মীসহ আরও ২৩ জন করোনায় আক্রান্ত

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান আরও জানান, শনিবার পাঠানো ৯৬ জনের নমুনাসহ এখন পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ৮১৪ জনের। মোট করোনা আক্রান্ত ২৩৫ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন। আর মারা গেছেন পাঁচজন। এছাড়াও এখন পর্যন্ত ৪৬৬ জনের নমুনার পরীক্ষার ফলাফল ঢাকায় আটকে রয়েছে বলেও তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড