• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ৫ মাস বয়সী শিশুসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৬ জুন ২০২০, ১২:১৬
সোনারগাঁ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫ মাস বয়সী ছেলে শিশুসহ নতুন ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ ও দুজন ছেলে শিশু রয়েছে । এনিয়ে সোনারগাঁয়ে ২৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা শনিবার (৬ জুন) সকালে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও দুজন ছেলে শিশু রয়েছে। করোনায় সোনারগাঁয়ে এ পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০০ জন।

এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে কাঁচপুর ইউনিয়নের বাঘরি ও সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামে দুজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। মৃত্যুর আগে তারা স্যাম্পল দিয়ে যায়। পরীক্ষায় তাদের পজিটিভ আসে।

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া গ্রামে একজন পুরুষ , সোনারগাঁ পৌর এলাকার পৌর ভবনাথপুর গ্রামে একজন পুরুষ, দৈলেরবাগ পল্লীবিদ্যুৎ অফিসে একজন পুরুষ, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে একজন পুরুষ,

পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামে একজন পুরুষ, বসুন্ধরা গ্রুপে একজন পুরুষ ও আষাড়িয়ারচর গ্রামে ৫ মাসের এবং ৫ বছরের ছেলে শিশু।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড