• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের আয়োজন করায় শ্বশুর ও জামাইকে জরিমানা

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১০:৩৭
গোপালগঞ্জ
ফাইল ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিষেধাজ্ঞা অমান্য করে লোক সমাগম করে পৃথক দু’টি বিয়ের আয়োজন করায় দুই কন্যার পিতা, এক বর ও এক বরযাত্রীকে ২৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৫ মে) কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচার মো. সাব্বির আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। এ সময় তিনি বর ও কন্যা পক্ষের কাছ থেকে ৫ এর অধিক লোক সমাগম না করার অঙ্গীকার নামা নেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাব্বির আহমেদ জানান, কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের শাফলীডাঙ্গা গ্রামের রকিবুল ইসলাম নিষেধাজ্ঞা অমান্য করে মেয়ের বিয়ে আয়োজন করেন। এতে করোনাকালীন স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব না মেনে একই উপজেলার রামদিয়া এলাকা থেকে বরযাত্রীসহ বিয়ে করতে আসায় বর জোবায়ের হোসেন মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা ও কন্যার পিতা রকিবুল ইসলামকে ১০ হাজার টাকার জরিমানা করা হয়। এ বিয়েতে মাদারীপুরের রাজৈর উপজেলা থেকে এনায়েত হোসেন নামে এক ব্যক্তি বরযাত্রীর সাথে আসায় তাকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া একই উপজেলার সাজাইল ইউনিয়নের মাজড়া গ্রামের সৈয়দ এনায়েত আলী নিষেধাজ্ঞা না মেনে তার মেয়ের বিয়ের আয়োজন করায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিয়েতে কন্যার পিতাকে ৫-এর অধিক বরযাত্রী না আনার জন্য অঙ্গীকার নামা নেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড