• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনেদুপুরে বাড়িতে ঢুকে হত্যা করল প্রবীণ আইনজীবীকে

  রংপুর প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১০:২৯
রংপুর
নিহত আইনজীবী আসাদুল ও তাকে হত্যা করার অস্ত্র

রংপুর মহানগরীর মডার্ন মোড় সংলগ্ন বারো আউলিয়া গ্রামে দিনেদুপুরে বাড়িতে ঢুকে হত্যা করা হলো প্রবীণ আইনজীবী আসাদুল ইসলামকে। নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ আইনজীবী ও এলাকাবাসী। এ ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার জুমআর নামাজের সময়ের এই ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

শুক্রবার (৫জুন) করোনায় পরিবারকে গ্রামে পাঠানোর কারণে নিজ সেরেস্তার মুহুরি ইউসুফের বাড়িতেই খাওয়া দাওয়া করতেন আইনজীবী আসাদুল। কিন্তু ইউসুফকে শুক্রবার সকালে মুরগী কিনে রান্না করতে দিয়ে দুপুরে সেই রান্না খেতে পারলেন না তিনি। দুপুর ১ টা ২০ মিনিটের দিকে বাড়িতে ঢুকে ঘরের ভিতরে নৃশংসভাবে তাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গোংগানির শব্দ পেয়ে বাড়ির পেছনের দেয়াল টপকিয়ে হত্যাকারী রতন নামের এক যুবককে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। আটক রতন নিহতের বাড়ির পাশের জাফর আলী ড্রাইভারের পুত্র। তার সাথে আর কারা ছিল তা জানতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জানালা কেটে তারা বের করেন লাশ।

এলাকাবাসী ও পরিবারের সদস্যার বলেন রংপুরে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় দেড় মাস আগে স্ত্রী সাহেরা এবং ছোট মেয়ে অংকনকে গ্রামের বাড়ি মিঠাপুকুরের বালুয়া মাছুমপুরে পাঠিয়েছিলেন আইনজীবী আসাদুল। তার বড় মেয়ে আশা অস্ট্রেলিয়া প্রবাসী। হত্যাকাণ্ডের খবর পেয়ে ছুটে আসেন বাড়িতে। এর আগেও আটক ব্যক্তি চুরির জন্য ওই বাড়িতে ঢুকেছিল। সে বিষয়ে থানায় মামলা হলেও কোন পুলিশ কোন ব্যবস্থা নেয় নি বলছে পরিবার। হত্যার বদলে হত্যা চান তার স্ত্রী ও মেয়ে দাবি।
 
রংপুর মেট্রোপলিটন পুলিশ, তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, রোকন উদ দৌলা বলেন, পূর্ব শত্রুতা নাকি অন্য কিছু বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশের ময়না তদন্ত শেষে বোঝা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড