• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবলা পাখির ক্ষুধা নিবারণ করতে প্রাণ হারল ২ শিশু

  ময়মনসিংহ প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১০:১৬
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের তারাকান্দায় ফিশারি প্রজেক্টের পুকুর পাড়ে পোষা পাখির জন্য ফড়িং ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু নিহত হয়েছে। এসময় এক শিশু গুরুতর আহত হলে তাকে মমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

শুক্রবার (৫ জুন) দুপুরের দিকে তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধরাকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধরাকান্দি গ্রামের ফজল হকের ছেলে ছামাদ (৮) ও জহুর উদ্দিনের ছেলে শরীফুল ইসলাম সজীব (১০)। আর গুরুতর আহত একই গ্রামের জুয়েল মিয়ার ছেলে নীরব ( ৯)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ‘তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধরাকান্দি গ্রামে স্থানীয় একটি ফিশারি প্রজেক্টের পুকুর পাড়ে পোষা পাখিকে ফড়িং খাওয়াতে নিয়ে যায় তিন শিশু। এসময় ফড়িং ধরতে গিয়ে সেখানে থাকা বিদ্যুতায়িত টিনের ঘরের সংস্পর্শে এলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু সামাদের মৃত্যু হয়। এসময় সামাদকে উদ্ধার করতে গিয়ে শিশু সজীবেরও মৃত্যু হয়। আর শিশু নীরব গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড