• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে তিন পুলিশসহ আরও ২৯ জনের করোনা শনাক্ত

  ফরিদপুর প্রতিনিধি

০৬ জুন ২০২০, ০৯:৫১
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে তিন পুলিশ সদস্যসহ নতুন করে আরও ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৪৩২ জন।

শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গা উপজেলায় ১১ জন, বোয়ালমারীতে ৬জন, ফরিদপুর সদরে ৪ জন, সালথায় ৩ জন, চরভদ্রাসন ও মধুখালীতে ২ জন করে এবং নগরকান্দায় ১জন। আক্রান্তদের মধ্যে ৭ জন নারী ও ২২ জন পুরুষ। নতুন করে যে ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ৫ থেকে ২০ বছরের বয়সী রয়েছে ২ জন, ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে আছেন ১৩ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ১১ জন, ৬১ বছরের ঊর্ধ্বে আছেন ৩ জন । আজ শুক্রবার যাদের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে তিনজন পুলিশ সদস্য রয়েছে। এদের বয়স ২৮, ৩৪ ও ৫১ বছর।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে শুক্রবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৫৬ জনের। এর মধ্যে ফরিদপুরে ২৯ জন, গোপালগঞ্জের আছেন ২৬ জন ও রাজবাড়ীর ১ জন।

এ পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ৪৩২ জনের মধ্যে ফরিদপুর সদরে ১১৩ জন, ভাঙ্গায় ১০২ জন, বোয়ালমারীতে ৬২, নগরকান্দায় ৩৮, চরভদ্রাসনে ৩৮, আলফাডাঙ্গায় ২৮, সদরপুরে ২৬, মধুখালীতে ১৪ এবং সালথায় ১১ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, বোয়ালমারী, ফরিদপুর সদর, সালথা, চরভদ্রাসন, মধুখালী ও নগরকান্দায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আক্রান্তদের আপাতত বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে। তবে শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাদের ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড