• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটুয়াখালীতে করোনা উপসর্গে দুইজনের মৃত্যু

  পটুয়াখালী প্রতিনিধি

০৫ জুন ২০২০, ২০:০৯
করোনা
ছবি : সংগৃহীত

পটুয়াখালীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) রাতে ও শুক্রবার (৫ জুন) সকালে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এরা হলেন- পটুয়াখালী শহরের গোডাউন এলাকার বাসিন্দা হোমিও চিকিৎসক হাফেজ মতিউর রহমান (৭০) ও সদর উপজেলার কোরালিয়া এলাকার নিজাম উদ্দিন (৫০)।

হাফেজ মতিউর রহমানের স্বজনরা জানান, ঈদের দুইদিন পর থেকে মতিউর রহমানের জ্বর ছিল। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে শ্বাসকষ্ট শুরু হয়। শ্বাসকষ্ট বেশি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সকালে নিজাম উদ্দিন নামে একজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি পটুয়াখালীর কোরালিয়া এলাকার জয়নাল খার ছেলে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন : রাজশাহীতে আরও ৭২ জনের করোনা শনাক্ত

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মতিন বলেন, করোনার উপসর্গ নিয়ে দুইজন মারা গেছেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড