• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আরও ৭২ জনের করোনা শনাক্ত

  রাজশাহী প্রতিনিধি

০৫ জুন ২০২০, ২০:০৪
করোনা
ছবি : সংগৃহীত

রাজশাহী বিভাগে আরও ৭২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগের ৮ জেলার মধ্যে ৫ জেলাতেই করোনা রোগী শনাক্ত হয়েছে । এ নিয়ে রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ২০৮ জনে দাঁড়ালো।

শুক্রবার (৫ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য।

তিনি জানান, নতুন করে বিভাগের ৫ জেলায় ৭২ জনের দেহে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া সিরাজগঞ্জে ২২ জন, রাজশাহীতে ৬ জন, নাটোর ও পাবনায় একজন করে নতুন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন বগুড়া জেলায় দুইজন। এছাড়াও হাসপাতালে ভর্তি হয়েছেন ১৭ জন। এই সময়ের মধ্যে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩ জন।

ডা. গোপেন্দ্রনাথ আচার্য জানান, বিভাগে যে এক হাজার ২০৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন তার মধ্যে ৫১৭ জনই বগুড়া জেলার বাসিন্দা। এছাড়াও জয়পুরহাটে ২০৫ জন, সিরাজগঞ্জে ৯৪ জন, রাজশাহীতে ৭২ জন, নাটোরে ৬১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৬ জন এবং পাবনায় ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত বিভাগে ১১ জনের প্রাণ নিয়েছে করোনা। এর মধ্যে রাজশাহী ও বগুড়ায় তিনজন করে, নওগাঁ ও সিরাজগঞ্জে দুইজন করে এবং নাটোরে একজনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : গোপালগঞ্জে আরও ২০ জন করোনায় আক্রান্ত

তিনি আরও জানান, বিভাগজুড়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মোট ৩০৯ জন করোনা রোগী। এর মধ্যে জয়পুরহাটে ১৮০ জন, বগুড়ায় ৮৮ জন, রাজশাহেীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮ জন, নওগাঁয় ৭ জন, সিরাজগঞ্জে ৩ জন এবং পাবনায় একজন।

এ পর্যন্ত বিভাগে করোনা জয় করেছেন ২৭৭ জন। এর মধ্যে ৯১ জন নওগাঁর, ৮০ জন জয়পুরহাটের, বগুড়ার ৪৭ জন, সিরাজগঞ্জের ১৪ জন, রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৩ জন, নাটোরের ১১ জন এবং পাবনার ৮ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড