• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা জয় করলেন ডিসি মনিরুজ্জামান

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৫ জুন ২০২০, ১৯:১৬
ডিসি মনিরুজ্জামান
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার করোনাজয় করেছেন। শুক্রবার (৫ জুন) সর্বশেষ রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে তার।

গত ৩ জুন তার ফলোআপ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। এর আগেও তার ফলোআপের আরেকটি পরীক্ষায় করোনা নেগটিভ এসেছিল। পরপর দুটি পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় তিনি এখন করোনাজয়ী।

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বলেন, ‘জেলা প্রশাসকের করোনা নেগেটিভ এসেছে। রিপোর্টটি এখনও হাতে পাইনি। সর্বশেষ ফলোআপও নেগেটিভ এসেছে। শনিবার তার রিপোর্টের কাগজ হাতে এসে পৌঁছবে। তবে পরপর দুবার নেগেটিভ রিপোর্ট আসায় জেলা প্রশাসক এখন করোনামুক্ত।’

গত ১৭ মে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের (৪৫) করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি কালেক্টরেট সংলগ্ন সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। প্রায় ২০ দিন ধরে তিনি আইসোলেশনে থাকা অবস্থায় অনলাইনে এবং ফোনে প্রশাসনিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। জেলা প্রশাসকের এই সুস্থতায় মুন্সিগঞ্জে করোনা মোকাবিলার কাজে আরও গতি আসবে।

আরও পড়ুন : স্ত্রী-কন্যাসহ সাবেক ব্যাংক কর্মকর্তার গলিত লাশ উদ্ধার

গত ১৪ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস সোয়েবের করোনা পজিটিভ আসে। তার সঙ্গে মিটিং করার কারণে জেলা প্রশাসনের সব কর্মকর্তাসহ ২৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এর মধ্য থেকে ১৭ মে জেলা প্রশাসক ছাড়াও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এস এম শফিকের (৪২) করোনা শনাক্ত হয়। পরবর্তীতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলামের করোনা শনাক্ত হয়। এর মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খান মো. নাজমুস সোয়েব করোনাজয় করেছেন। শুক্রবার সিভিল সার্জন অফিস এডিএমকে করোনামুক্ত ঘোষণা করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড