• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মায় নৌকা ডুবিতে ৫ দিনমজুর নিখোঁজ

  ফরিদপুর প্রতিনিধি

০৫ জুন ২০২০, ১৩:৫৩
ফরিদপুর
স্বজনদের আহাজারি

ফরিদপুরের দুর্গম চরের পদ্মানদীতে একটি ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে ওই নৌকার আরোহী পাঁচজন দিনমজুর নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই দিন মজুরেরা বাদাম তুলতে যাচ্ছিলেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, সদরপুরের শহীদ মিয়া (১৬), রুবেল হোসেন (২৭) এবং চুয়াডাঙ্গা জেলার মো. শাহাবুল (৩৫), শিলন মিয়া (৩৮) ও আব্দুর রাজ্জাক (৪০)। তাদের পূর্ণাঙ্গ পরিচয় জানা যায়নি।

সদরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানান, সকালে উপজেলার নওয়াব মোল্লার ঘাট থেকে চরনাছিরপুর ইউনিয়নের বাদাম তুলতে যাচ্ছিলো ওই পাঁচজন দিনমজুর। এসময় হঠাৎ প্রচণ্ড বাতাসে ছোট ইঞ্জিন চালিত নৌকাটি পদ্মা নদীতে ডুবে যায়।

তিনি বলেন, এসময় নৌকার চালক সাতার কেটে নদীর তীরে পৌছাতে পারলেও অন্যদের সন্ধান মেলেনি।

নির্বাহী কর্মকর্তা আরো বলেন, স্থানীয় পর্যায়ে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। ঢাকা থেকে ডুবরিরা না আসলে তাদের সন্ধান পাওয়া কষ্টকর হবে বলেও তিনি জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী নৌকার চালক সাবিক মোল্লা জানান, ইঞ্জিনচালিত নৌকাটি চলার সময় হঠাৎ করে নদীতে প্রচুর বাতাস উঠে। তিনি বলেন, একদিকে স্রোত অন্যদিকে বাতায় প্রচল হওয়ায় নৌকা নিয়ন্ত্রণ করা যায়নি। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড