• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে সিগারেট চুরির মামলায় শিক্ষক গ্রেপ্তার

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

০৫ জুন ২০২০, ১০:১৫
বগুড়া
গ্রেপ্তারকৃত শিক্ষক ও তার সহযোগী

বগুড়ার নন্দীগ্রামে চার লক্ষাধিক টাকার সিগারেট চুরির মামলায় এক শিক্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা থালতা মাঝগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আইনুল ইসলাম (৩৬) সে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল গ্রামের তবিবর রহমানের ছেলে ও নাটোর জেলার সিংড়া উপজেলার ধাপকুড়ইল গ্রামের ময়েন উদ্দিনের ছেলে শাহ আলম (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিধইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে ব্যবসায়ী মহিদুল ইসলাম বাবু একটি সিগারেট কোম্পানির ডিলারশিপ নিয়ে পৌর এলাকার আদর্শ মার্কেটে থেকে পাইকারি ব্যবসা করে। গত ২৯ মে জুম্মার নামাজের সময় তার গুদাম থেকে ৪ লাখ ৩২ হাজার টাকা মূল্যের সিগারেট চুরি হয়ে যায়। এরপর চুরির ঘটনাটি বাবু থানা পুলিশকে জানায়।

পরে বুধবার (৩জুন) রাতে ব্যবসায়ী মহিদুল ইসলাম বাবু নন্দীগ্রাম থানায় চুরির অভিযোগে একটি মামলা দায়ের করে। ওই মামলার পুলিশ সিংড়া উপজেলার কুড়িপাকিয়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে চুরি হওয়া সিগারেট উদ্ধার করে। সেই সাথে চুরি সাথে জড়িত আইনুল ইসলাম ও শাহ আলমকে গ্রেপ্তার করে।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড