• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে পুলিশ ও র‌্যাব সদস্যসহ ৪৭ জনের করোনা শনাক্ত

  ফরিদপুর প্রতিনিধি

০৫ জুন ২০২০, ১০:০০
ফরিদপুর
ছবি : সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে নতুন করে আরও ৪৭ জনের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৪২৬ জন।

বৃহস্পতিবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, ফরিদপুরে নতুন করে যে ৪৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে সদরের ১৯, ফরিদপুর সদরপুরে ১০, চরভদ্রাসনে ৫, নগরকান্দায় ৩ জন এবং ভাঙ্গা, সালথা ও মধুখালীতে একজন করে। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে একজন পুলিশ ও একজন র‌্যাব-৮ এর সদস্য রয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, ফমেকের পিসিআর ল্যাবে ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ৩৩৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৭০ জনের। এর মধ্যে ফরিদপুরে ছয়টি পুরাতনসহ মোট ৪৭ জন ও গোপালগঞ্জে ২৩ জন রয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, ফরিদপুর সদর, বোয়ালমারী, নগরকান্দা, চরভদ্রাসন ও সদরপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ৪৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড