• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ওয়ার্ড আ. লীগ সহ-সভাপতি নিহত

  ঝিনাইদহ প্রতিনিধি

০৫ জুন ২০২০, ০৯:২৫
ঝিনাইদহ
নিহত আলাপ শেখ

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় আলাপ শেখ (৫০) নামের এক আওয়ামীলীগ নেতা নিহত হয়েছে। সে হরিশংকরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি এবং ওই গ্রামের ভুলাই শেখের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে অপর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুর ইসলাম সহ অন্তত ১০ জন, ভাংচুর করা হয়েছে বেশ কিছু ঘর-বাড়ি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা সদরের হরিশংকরপুর ইউনিয়নের যুবলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা খন্দকার ফারুকুজ্জামান ফরিদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে।

তারই জের ধরে সন্ধ্যার দিকে হরিশংকরপুর গ্রামে বিয়ের দাওয়াত খেয়ে সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামানের সমর্থক আলাপ শেখ ও নুর ইসলাম স্থানীয় হরিশংকরপুর বাজারে যাচ্ছিলেনœ রসা। পথিমধ্যে মিয়া বাড়ি মোড়ে পৌঁছালে ওত পেতে থাকা প্রতিপক্ষরা তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আলাপ শেখ কে মৃত ঘোষণা করে। আহত নুর ইসলাম সহ তিন জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার পর উভয় গ্রুপের সমর্থকরা খণ্ড খণ্ড আকারে বিভিন্ন গ্রামে বিক্ষিপ্ত সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাংচুর করে বেশ কিছু ঘরে-বাড়ি।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড