• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পৃথক স্থানে বজ্রপাতে ৩ জন নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ জুন ২০২০, ২১:৩০
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে শিশু, কিশোর ও বৃদ্ধসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- রবিন (১৩), ইমরান (১৭) ও কৃষক মোতালেব (৬০)।

বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সময় বজ্রপাতে ফুলবাড়িয়া উপজেলার আছিম-পাটুলী ও কালাদহ ইউনিয়নে তিনটি গ্রামে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সময় বাড়ির পাশে বিলে মাছ ধরতে গেলে বজ্রপাতে আছিম-পাটুলী ইউনিয়নের রামনগড় গ্রামের মোফাজ্জলের হোসেনের শিশু ছেলে রবিন (১৩) এবং একই ইউনিয়নের জঙ্গলবাড়ি গ্রামের কৃষক মোতালেব (৬০) গোসল করার সময় বজ্রপাতে নিহত হন। আর পার্শ্ববর্তী কালাদহ ইউনিয়নের বিদ্যানন্দ পূর্বপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে ইমরান (১৭) বাড়ির পাশে খোলা মাঠে ঘুড়ি উড়াতে গিয়ে বজ্রপাতে নিহত হন।

স্থানীয় আছিম-পাটুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সাইফুজ্জামান ওই ইউনিয়নে বজ্রপাতে শিশু ও কৃষক নিহতের বিষয়টি নিশ্চিত করেন। 

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, ‘বজ্রপাতে তিনজনের মৃত্যুর খবর শুনেছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড