• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর সঙ্গে হাঁটতে বেরিয়ে না ফেরার দেশে চলে গেলেন স্ত্রী

  হিজলা প্রতিনিধি, বরিশাল

০৪ জুন ২০২০, ১৩:০৬
বরিশাল
ছবি : সংগৃহীত

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বাজার সংলগ্ন সড়কে ইট বহনকারী ট্রলিচাপায় মারুফা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় তার স্বামী মো. ছমির (৬০) গুরুতর আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় হতাহতদের বাড়ি উপজেলার হরিনাথপুরের পশ্চিমকান্দি এলাকায়।

হিজলা থানা পুলিশের ওসি অসীম কুমার সিকদার জানান, সকালে মো. ছমির তার স্ত্রী মারুফা বেগমকে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। হরিনাথপুর বাজার সংলগ্ন সড়কে গেলে বেপরোয়া গতির একটি ইট বহনকারী ট্রলি তাদেরকে চাপা দেয়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মারুফা বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মো. ছমিরের অবস্থা আশঙ্কাজনক। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

ওসি আরও জানান, দুর্ঘটনার পরপরই ট্রলি ফেলে চালক পালিয়ে যায়। পলাতক ট্রলি চালককে আটকে অভিযান চলছে। পাশাপাশি নিহত মারুফা বেগমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড