• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে দুই পুলিশসহ নতুন আক্রান্ত ২৮ জন

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৪ জুন ২০২০, ১২:৩০
নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার দুইজন পুলিশ সদস্যসহ সোনারগাঁয়ে  নতুন ২৮জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ১৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৯ প্রাপ্ত বয়স্ক মহিলা রয়েছে ।  এ নিয়ে সোনারগাঁয়ে ২৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বৃহস্পতিবার (৪ জুন) সকালে   তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৬৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ২৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ও নারী রয়েছে।

এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস গ্রামে ৭০ বছর বয়সী মহিলা বাড়িতে মারা যান।

কাঁচপুর ইউনিয়নের বাড়ি পাড়া গ্রামের ৫০ বছর বয়সী পুরুষ ও সাদিপুর ইউনিয়নের নয়াপুর গ্রামে ৪৭ বছর বয়সী পুরুষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ তিনজনই সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার স্যাম্পল দেওয়ার পর অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তাদের পজিটিভ রিপোর্ট বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে।

সোনারগাঁ থানার দুইজন পুরুষ পুলিশ সদস্য, সোনারগাঁ পৌরসভার পৌরভবনাথপুর গ্রামের তিনজন মহিলা, গোয়ালদী গ্রামে একজন মহিল, লাহাপাড়া একজন পুরুষ, একজন মহিলা, দত্তপাড়া গ্রামে দুইজন পুরুষ, একজন মহিলা, পিরোজপুর ইউনিয়নের বসুন্ধরা গ্রুপে চারজন পুরুষ, নিউ টাউন এলাকায় একজন পুরুষ, পিরোজপুর গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা,কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, বাঘরি গ্রামে একজন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে একজন পুরুষ, বাড়ি মজলিস গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, ছোট কাজিরগাঁও গ্রামে একজন পুরুষ, সনমান্দি ইউনিয়নের মারফদি গ্রামে একজন পুরুষ, সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে একজন পুরুষ ও বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদি গ্রামে একজন পুরুষ৷

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ২৬৯ জন, সুস্থ হয়েছেন ৯৬ জন। উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ১১ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ১০৫৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষা শেষে ২৬৯ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ৯৬জন সুস্থ হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড