• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার সামনেই বাসের চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৪ জুন ২০২০, ১০:৩৬
টাঙ্গাইল
ফাইল ছবি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনে মাজেদুর রহমান নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) সকালে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাজেদুর রহমান নাগরপুর উপজেলার ভাররা ইউনিয়নের উরাডাব গ্রামের শহিদুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সকালে মোটরসাইকেলে বাবা শহিদুর রহমানকে নিয়ে নাগরপুরের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন মাজেদুর। পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মাজেদুর সড়কে এবং তার বাবা শহিদুর সড়কের পাশে ছিটকে পড়েন। এ সময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনেই ছেলের মৃত্যু হয়। তিনি সামান্য আহত হলেও চোখের সামনে ছেলের মৃত্যু তাকে পাথর বানিয়ে দিয়েছে। শহিদুর রহমান ভাষা হারিয়ে ফেলেছেন।

খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও ঘাতক বাসটি আটক করতে পারেনি। নিহত মাজেদুর এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড