• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক অন্তঃসত্ত্বাসহ ২ নারী নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৪ জুন ২০২০, ০৮:৫৩
চুয়াডাঙ্গা
নিহত অন্তঃসত্ত্বা নারী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এক অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের দুই জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে মনিরুল নামের আরও একজন। আহত মনিরুলের অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বুধবার (৩ মে) রাতে উপজেলার চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের কোষাঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের জিনারুল আলীর স্ত্রী তানিয়া খাতুন (২৫) ও তার অন্তঃসত্ত্বা ননদ রোমানা খাতুন (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ৯ টার দিকে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা শহরে ডাক্তার দেখিয়ে হাতিভাঙ্গা এলাকায় যাচ্ছিলো একই পরিবারের মনিরুল হোসেন, তানিয়া খাতুন ও রোমানা খাতুন। পথিমধ্যে কোষাঘাটা এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি আলমসাধূর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক ও আরো দুই আরোহী গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আরসালান তানিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন ও আহত দুজনকে হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করেন। ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘণ্টা পর মারা যান মোটরসাইকেলের আরেক আরোহী অন্তঃসত্ত্বা রোমানা খাতুন। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মামুনুর রশিদ জানান, দামুড়হুদার কোষাঘাটা বটতলা এলাকায় একটি ট্রাক বিকল অবস্থায় দাড়িয়ে ছিলো। ধারনা করা হচ্ছে দাড়িয়ে থাকা ট্রাকটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড