• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে সেনাবাহিনীর বিনামূল্যে সেনা বাজার কার্যক্রম অব্যাহত

  কক্সবাজার প্রতিনিধি

০৩ জুন ২০২০, ২১:১৯
কক্সবাজার
বাজার সামগ্রী বিনামূল্যে বিতরণ

কক্সবাজারে বিনামূল্যে সেনা বাজারের কার্যক্রম অব্যাহত রেখেছে সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। কর্মহীন, অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী এবং কাঁচা বাজারের চাহিদা পূরণে তৃতীয় বারের মত বিনামূল্যে এ সেনা বাজার। রামু সেনানিবাসের সেনা সদস্যদের রেশনের চাল, ডাল, তেল, লবণ, আটা এবং স্থানীয় প্রান্তিক কৃষক হতে সবজি ক্রয় করে পাঁচশো পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এসব বাজার সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়।

আজ সকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিনামূল্যে ব্যতিক্রমধর্মী এই বাজারের কার্যক্রম পরিদর্শন করেন সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল আলীমুল আমিন। এ সময় কর্নেল ফারুকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর পূর্বে প্রথম পর্যায়ে ১ হাজার ও দ্বিতীয় পর্যায়ে পাঁচশো পরিবারের মাঝে এসব বাজার সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়। সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে মানবিক সহায়তায় এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড