• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে নতুন করে ইউপি সদস্যসহ সাতজনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০২০, ২১:০৪
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় নতুন করে দুইজন ইউপি সদস্যসহ আরও সাতজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত উপজেলায় ১৫১ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে এই মরণব্যাধিতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (৩ জুন) কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদেকুর রহমান আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্রে জানা গেছে, নতুন করে কোভিড-১৯ শনাক্তের মধ্যে বাহাদুরসাদী ইউনিয়নের পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার), একই ইউনিয়ন পরিষদের একজন গ্রাম পুলিশ (২৫) এবং খলাপাড়া গ্রামের একজন অটোচালক (৫০) ও তার স্ত্রী (৪৫) এবং জাঙ্গালিয়া ইউনিয়নের পরিষদের ডিজিটাল সেন্টারের একজন উদ্যোক্তা (৩৩)।

এছাড়া রূপগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের একজন বিদেশফেরত (৪০) করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার উপসর্গ থাকায় ২৮ মে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন : যশোরে খেলতে গিয়ে জীবন প্রদীপ নিভল শিশুর

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, সর্বশেষ সাতজনসহ কালীগঞ্জ মোট ১৫১ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। ১৫১ জনের মধ্যে ৯৮ জন করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

অপরদিকে, দুইজনকে গাজীপুরে কোভিড-১৯ ডেডিকেটেড শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও ৪৯ জন হোম আইসোলেশনে এবং সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজে অস্থায়ীভাবে স্থাপিত আইসোলেশন দুইজন পুলিশ সদস্য রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড