• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় নারীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০২০, ১৭:৪৯
সাতক্ষীরা
সাতক্ষীরা

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশনে এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার দুপুর সোয়া ১২টায় তিনি মারা যান।

মৃতের নাম আখিরন বিবি (৪৩)। তিনি সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের তালতলা গ্রামের শাজাহান আলীর স্ত্রী ও বিনেরপোতা গ্রামের রহমত আলীর মেয়ে।

তালতলা গ্রামের মিনারা খাতুন জানান, তার ভাসুর শাহজাহানের স্ত্রী আখিরন বিবি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকসে ভুগছেন। চার দিন আগে তার শরীরে খু্ব জ্বর ছিল। বুধবার সকাল ১১টায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। এ সময় তার শরীরে সামান্য জ্বর ও ডায়াবেটিকস ৪০ ছিল বলে পরীক্ষা করে জানা যায়। দুপুর সোয়া ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মানষ কুমার মণ্ডল আইসোলেশনে এক নারীর মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, তার নমুনা খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হবে। যথাযথ নিয়ম মেনেই লাশের দাফন সম্পন্ন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড