• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে আইসোলেশন সেন্টারে ৩ জনের মৃত্যু

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৩ জুন ২০২০, ১৫:৩০
মুন্সিগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জে করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। 

বুধবার (৩ জুন) ভোরে ও সকালে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ওই  তিন ব্যক্তি মারা যায়। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সিভিল সার্জন আবুল কালাম আজাদ। 

মৃত ব্যক্তিরা হলেন, টংগিবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রামের মাসুদ হোসেন (৫৫),  সদর উপজেলার মুক্তারপুর এলাকার জহিরুল ইসলাম (৪৫) ও শহরের ইদ্রাকপুর এলাকার বৃদ্ধ সিরাজুল ইসলাম (৮০)। 

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, মৃত মাসুদ হোসেন গত ২৯ মে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয় । পরে তার অবস্থার অবনতি ঘটলে ৩১ মে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করানো হয়। বুধবার সকাল ১০টা দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে, একইদিনে করোনা উপসর্গ নিয়ে আরো দুই ব্যক্তি মারা গেছেন। তবে এখন পর্যন্ত তাদের করোনা পরীক্ষা রিপোর্ট পাওয়া যায়নি । এরমধ্যে জহিরুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে গত ৩১ মে ওই আইসোলেশন সেন্টারে ভর্তি হয়। পরে ওইদিন সকালে মারা যান তিনি। আরেক ব্যক্তি বৃদ্ধ সিরাজুল ইসলাম গতকাল মঙ্গলবার  করোনা উপসর্গ নিয়ে ওই আইসোলেশন সেন্টারে ভর্তি হলে বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

আইসোলেশন সেন্টারে ভর্তির দিন ওই মৃত দুইজনের নমুনা সংগ্রহ করে ন্যাশনাল ইন্সটিটিউট প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিনের (নিপসম) ল্যাবে পাঠিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এ বিষয়ে সিভিল সার্জন আবুল কালাম আজাদ বলেন, মৃত তিনজনের মধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন। বাকি দুইজনের করোনা পরীক্ষা করার জন্য নিপসমের ল্যাবে নমুনা পাঠানো হয়েছে। এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি। রিপোর্ট পেলে করোনা রোগী হিসেবে ঘোষণা করা হবে।

তিনি আরো বলেন, আইসোলেশন সেন্টারে মারা যাওয়া ওই তিন ব্যক্তিকে ডব্লিউএইচও’র নির্দেশনা মোতাবেক দাফন করা হয়েছে।

এদিকে, বুধবার বিকাল ৩টা পর্যন্ত কোনো রিপোর্ট নিপসম থেকে পাঠানো হয়নি বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন। গত মঙ্গলবারের তথ্য অনুযায়ী জেলায় করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৮০২ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪২ জন ও মৃত ২১ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড