• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর শাওনের লেখাপড়ার দায়িত্ব নিল ‘কর্মধা ট্রাস্ট’

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া

০৩ জুন ২০২০, ১১:৫১
মেধাবী শাহরিয়ার আহমদ শাওন
শাওনের লেখাপড়ার দায়িত্ব নিল ‘কর্মধা ট্রাস্ট’

‘দৈনিক অধিকারে’ সংবাদ প্রকাশের পর দারিদ্র্যকে জয় করে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া অদম্য মেধাবী শাহরিয়ার আহমদ শাওনের লেখাপড়ার খরচের দায়িত্ব নিলো সামাজিক সংগঠন ‘কর্মধা ট্রাস্ট’। 

গতকাল মঙ্গলবার (২ জুন) রাতে দৈনিক অধিকারে প্রকাশিত ‘কুলাউড়ার শাওন দারিদ্র্যকে জয় করে পেল জিপিএ-৫’ সংবাদের দৃষ্টিগোচর হয় ‘কর্মধা ট্রাস্ট’ নামে একটি সামাজিক সংগঠনের। সংবাদটি তাঁদের দৃষ্টিগোচর হওয়ায় মেধাবী ছাত্র শাহরিয়ার আহমেদ শাওনের লেখাপড়ার দায়িত্ব নেবে বলে জানায় তারা।

কর্মধা ট্রাস্টের আহ্বায়ক পারভেজ আহমদ ও সদস্য সচিব তারেক আহমদ জানান, আমরা শাওনের পরবর্তী লেখাপড়ার সম্পূর্ণ দায় দায়িত্ব সংগঠনের পক্ষ থেকে নেবো। শাওন যাতে বড় হয়ে দেশের কাজ করতে পারে আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

আরও পড়ুন : কুলাউড়ার শাওন দারিদ্র্যকে জয় করে পেল জিপিএ-৫

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে শাওন কর্মধা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে নানা প্রতিকূলতা ডিঙিয়ে এ কৃতিত্বপূর্ণ ফল অর্জন করে। একই বিদ্যালয় থেকে সে জেএসসি পরীক্ষায়ও জিপিএ ৫ পেয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড