• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাই করে দেড় কিলোমিটার দূরে গিয়ে আটক ২ছিনতাইকারী

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০২০, ১১:১০
সিলেট
আটক ২ ছিনতাইকারী

সিলেট নগরে প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে দুই ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার (২ জুন) রাত সাড়ে ১০টার দিকে নগরের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- অয়ন মজুমদার (২৬) ও রিয়াজুল ইসলাম (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে আশরাফ উদ্দিন মামুন (৩০) নামে এক পথচারী একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। এ সময় যাত্রীবেশে ছিনতাইকারী অয়ন এবং রিয়াজুলও অটোরিকশা ওঠেন। অটোরিকশাটি কিছুদূর যাওয়ার পর মামুনকে ভয়ভীতি দেখিয়ে এক লাখ ৩০ হাজার টাকা ও তার ব্যবহৃত মুঠোফোন ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় স্থানীয় কয়েকজন যুবক বিষয়টি দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে সিএনজিচালিত অটোরিকশাকে ধাওয়া করেন।

একপর্যায়ে নগরের তালতলা থেকে ধাওয়া করে নগরের মীরের ময়দান এলাকায় গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাইকারীদের ধরে ফেলেন তারা। পরে উত্তেজিত জনতা দুই ছিনতাইকারীকে পিটিয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নগরীর কোতোয়ালি থানা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) নির্মেলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুই ছিনতাইকারীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে দুই ছিনতাইকারী সেখানে চিকিৎসাধীন আছে।

সহকারী পুলিশ কমিশনার নির্মেলেন্দু চক্রবর্তী বলেন, দুইজন ছিনতাইকারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। একই সঙ্গে ছিনতাইয়ের শিকার যাত্রীকে খুঁজে বের করার চেষ্টা করছি।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ঘটনার খবর পেয়েই আমরা দ্রুত পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করি। তাদের কাছ থেকে একটি রামদা ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। দুই ছিনতাইকারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড