• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৩ জুন ২০২০, ১১:০০
ভালুকা
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। 

উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডষ্টোর বাজারের বাসস্ট্যান্ড এলাকায় বুধবার (৩ জুন ) সকাল সাড়ে ৭ টার দিকে ভালুকা থেকে কামরুল মোটরসাইকেল যুগে সালমান বার্ডেন ফার্মা লিমিটেডে যাচ্ছিলেন। এ সময় লোবেট ঢাকাগামী একটি গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (৩ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোঃ সায়রুল ইসলাম মুঠোফোনে দৈনিক অধিকারকে জানান, রাত ২ টার দিকে ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে এবং আজ সকালে সিডষ্টোর বাজারে বাসস্ট্যান্ড এলাকায় লোবেট ঢাকাগামী একটি গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আরোহী নিহত হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

অপর দিকে, মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ২ টার দিকে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর নালিতাবাড়ীর মৃত আবু শেখের ছেলে আক্কাছ আলী (৫৫) তার স্ত্রী মোছা. কোনেকা (৪৩) ও ভালুকা উপজেলার আব্দুল কাদেরের ছেলে কামরুল ইসলাম (৩৫) সে বার্ডেন ফার্মা লিমিটেডের চাকরি করতেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মাল বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় আসলে আরেকটি যাত্রীবাহী মিনি পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। একই দুর্ঘটনায় আরো দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আক্কাছ আলীকে মৃত ঘোষণা করেন। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড