• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ২পুলিশ সদস্য সহ ৯জনের করোনা শনাক্ত

  জামালপুর প্রতিনিধি

০৩ জুন ২০২০, ০৮:৪৭
জামালপুর
ছবি : সংগৃহীত

গত ২৪ঘন্টায় নতুন করে প্রাণঘাতী করোনা ভাইরাসে সুস্থ হওয়া এক স্বাস্থ্যকর্মী ও দুই পুলিশ সদস্য সহ ৯ জনের নমুনা পরীক্ষায়  সংক্রামণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে ৯১টি নমুনা পরীক্ষার রিপোর্টে ৯ জনের  করোনা পজিটিভ ধরা পড়ে।

মঙ্গলবার (২জুন) ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৭ সরিষাবাড়ী ১ মেলান্দহ ১ জন।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জানান, মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবের ৯১টি নমুনা পরীক্ষায় ৯ জন  করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিল।জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫৩।

আক্রান্ত ২৫৩ জনের মধ্যে ৪জন করোনা আক্রান্তে মারা যায়। এদের মধ্যে ২ নারীর ও দুই পুরুষ ও হোম আইসোলেশনে থাকা একজন চিকিৎসকের অবস্থা অবনতি হলে ঢাকায় একজন ও ময়মনসিংহে ৩ জনকে রেফার করা হয়েছে। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৯জন। আক্রান্ত ব্যক্তিরা তাদের নিজ বাড়িতে হোম আইসোলেশনে থাকবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড