• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীর জেলা রেজিস্ট্রার করোনায় আক্রান্ত

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০২০, ০০:০৬
রাজশাহী
রাজশাহী

রাজশাহীর জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন (৫৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

এ দিন আরও একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া এ দিন দ্বিতীয়বার পরীক্ষায় এক নারী পুলিশ সদস্যের করোনা পজিটিভই পাওয়া গেছে। তিনিও রাজশাহী নগরীর বাসিন্দা। রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার তাদের ল্যাবে তিনটি নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দুইজন নতুন। আর অন্যজন রাজশাহী জেলা পুলিশের নারী কনস্টেবল। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আসা এই নারী পুলিশ সদস্য কয়েকদিন আগেই শনাক্ত হয়েছেন। দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষা করা হলে পজিটিভই পাওয়া গেছে।

নতুনা শনাক্ত দুইজনের মধ্যে একজন জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন। তিনি নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় ভাড়া থাকেন। তার দেশের বাড়ি নড়াইল। সম্প্রতি তিনি ঢাকা থেকে ফিরেছেন বলে জানিয়েছেন। আক্রান্ত অন্যজন একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। তার নাম মনিরুল ইসলাম (৫০)। তিনি ভাড়া থাকেন নগরীর কাজিহাটা এলাকায়। তার গ্রামের বাড়ি পাবনা। তবে দীর্ঘ দিন তিনি রাজশাহী ছেড়ে কোথাও যাননি বলে জানিয়েছেন।

এর আগে মঙ্গলবারই রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১৬ জনের নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে একজনের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। রামেক হাসপাতালের ল্যাবে নতুন দুইজন শনাক্ত হওয়ায় জেলায় এখন আক্রান্তের সংখ্যা ৬১ জন।

এর মধ্যে রাজশাহী মহানগরীতে এখন আক্রান্তের সংখ্যা ১২ জন। রাজশাহীতে আক্রান্তদের মধ্যে তিনজন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৩ জন। গত ১২ এপ্রিল জেলার পুঠিয়া উপজেলায় প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হন। রাজশাহীর প্রতিটি উপজেলায় এখন করোনা রোগী আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড