• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে করোনায় মৃত্যু ৪

  সারাদেশ ডেস্ক

০২ জুন ২০২০, ২৩:৪২
সিভিল সার্জন কার্যালয়
সিভিল সার্জন কার্যালয়

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের নোয়াখালী প্রতিনিধি মোতাসিম বিল্লাহ সবুজের বাবা কাজী সোলায়মানসহ নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে করোনায় মারা গেছেন আরও চার জন। এনিয়ে জেলা করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১৯ জন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাস বলেন, মঙ্গলবার সন্ধ্যায় চৌমুহনী পৌর হাজীপুরের বাসিন্দা ও সাংবাদিক সবুজের বাবা কাজী সোলায়মান (৬৪) মারা গেছেন। ১ জুন সোমবার তার করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনের ছিলেন।

এছাড়াও ১ জুন সোমবার রাতের আসা রিপোর্টে উপজেলার একলাশপুরে বাসিন্দা নূরুল হক (৬২) ও দুর্গাপুর এলাকার বাসিন্দা নবীর হোসেন (৬৫)-এর করোনা পজিটিভ আসে। তারা দুজনই গত ৩১ মে রবিবার মারা যান। এর আগে গত ২৯ মে মারা যাওয়া শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের বাসিন্দা মো. হানিফ (৬০)-এর করোনা পজিটিভ এসেছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমান জানান, গত ৩০ মে অসুস্থ অবস্থায় মারা যান উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩)। মৃত্যুর আগে উনার নমুনা সংগ্রহ করা হয়। ১ জুন সোমবার রাতে আসা রিপোর্টে জানা গেছে আহসান উল্যা করোনায় আক্রান্ত ছিলেন।

প্রসঙ্গত, জেলায় করোনায় মৃত্যু হয়েছে ১৯ জনের। তারা হচ্ছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালিপ্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রি মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামে এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫)।

এছাড়াও সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দুর্গাপুরের নবীর হোসেন (৬৫) ও শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের হানিফ (৬০)।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড