• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বাস-অটো সংঘর্ষে স্বামী-স্ত্রী ও সন্তান নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ জুন ২০২০, ২২:১৫
সিরাজগঞ্জ
নিহত স্বামী-স্ত্রী ও সন্তান

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও সন্তান তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় তাদের আরেক সন্তানসহ ভ্যান চালক আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের উপজেলার তালগাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামের কাঞ্চু সূত্রধর (৪০) তার স্ত্রী আন্না রানি (৩৫) ও তাদরে শিশু কন্যা সীমা সূত্রধর (৭)।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান,সন্ধ্যায় অটোরিক্সাযোগে কাঞ্চু সূত্রধর তার স্ত্রী আন্না রানি ও তাদের সন্তান সিমা ও শুভকে নিয়ে উল্লাপাড়ার বালসাবাড়ী থেকে শাহজাদপুরে ফিরছিল। অটোরিকশা তালগাছি এলাকায় পৌছলে পাবনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী সরকার ট্রাভেলস বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আন্না রানী মারা যায়। আহত হয় কাঞ্চু সুত্রধর, তার দুই সন্তানসহ অটোরিকশা চালক। আহত চারজনকে উদ্ধারকে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতালে নেয়া। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক কাঞ্চু সুত্রধর ও তার শিশু কন্যা সিমা সূত্রধরদের মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড