• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধা নিহত

  শেরপুর প্রতিনিধি

০২ জুন ২০২০, ২০:৫৬
শেরপুর
ছবি : সংগৃহীত

শেরপুরের নকলায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় হালিমা নামে ৭০ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার বানেশ্বরদী পূর্বপাড়া গ্রামের মৃত কুবেদ আলীর স্ত্রী। মঙ্গলবার (২ জুন) সকালে উপজেলার গণপদ্দী-চন্দ্রকোনা সড়কের বানেশ্বরদী পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে হালিমা বেগম বানেশ্বরদী পূর্বপাড়া এলাকায় সড়কের ওপর বোরো ধান শুকাচ্ছিলেন। এসময় গণপদ্দীগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা হালিমাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাঁকে উদ্ধার করে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অটোরিকশাটি আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে। পরিবারের আবেদনক্রমে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড