• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশকে বরণ করলেন এসপি

  সারাদেশ ডেস্ক

০২ জুন ২০২০, ১৮:২৭
কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশকে বরণ করলেন এসপি
কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশকে বরণ করলেন এসপি

কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদের বরণ করে নেয়া হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে উজ্জীবিত করোনাজয়ী পুলিশ সদস্যরা।

জানা যায়, দায়িত্বপালন করতে গিয়ে এ জেলায় পুলিশের ২৮ জন সদস্য করোনা আক্রান্ত হন। এর মধ্যে ২ জন পরিদর্শক (ইন্সপেক্টর), ৩ জন উপ-পরিদর্শক (এসআই), ৫ জন উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও ১৮ জন পুলিশ কনস্টেবল রয়েছেন। এদের মধ্যে ১০ জন করোনা জয় করে সুস্থ হয়েছেন। এসব ফ্রন্টলাইনার যোদ্ধাদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার তাদের ফুল দিয়ে বরণ করে নেন এবং করতালির মাধ্যমে অভিনন্দন জানান। সুস্থ হওয়া ১০ জনের মধ্যে বরুড়া থানার বিকাশ চন্দ্র ঘোষ নামে একজন এসআই এবং অপর ৯ জন দেবিদ্বার থানায় কর্মরত কনস্টেবল।

এছাড়া পুলিশের সাথে কাজে সহযোগিতাকারী এক আনসার সদস্যকেও ফুল দিয়ে বরণ করা হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়মিত খোঁজ নেয়ার কারণে দ্রুত সুস্থ হয়েছেন এবং এভাবে বরণ করে নেয়ায় কাজে মনোবল আরও বৃদ্ধি পাবে এবং জনগণের সেবায় নতুন প্রত্যয়ে কাজ করবেন বলে জানান করোনাজয়ী পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার জানান, নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থলে ফিরে যাচ্ছে করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতাস্বরূপ তাদের স্বাগত জানানো এবং কর্মরত অন্যান্য সদস্যদের মনোবল বৃদ্ধিতে এ আয়োজন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড