• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেহ থেকে দু’হাত বিচ্ছিন্ন করে যুবককে খুন করল দুর্বৃত্তরা

  পাবনা প্রতিনিধি

০২ জুন ২০২০, ০৯:৩৪
পাবনা
ফাইল ছবি

পাবনার সাঁথিয়া উপজেলার গাঙ্গহাটি গ্রামে অন্তর (২৩) নামে এক যুবককে তার বাড়ির পাশে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। সোমবার(১ জুন) বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় সে মারা যায়। সে সাঁথিয়া  উপজেলার আর/আতাইকুলা ইউনিয়নের গাঙ্গহাটি মানিকতলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। সে একাধিক মামলার পলাতক আসামী ও এলাকায় কুখ্যাত সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিল। 

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে অন্তর নিজ বাড়ির পাশে ঘোরাফেরা করছিল এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়। এ সময় অন্তরের চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা দেখে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার জন্য রেফার্ড করেন। আহত অন্তরকে রাজশাহী নেয়ার পথে সন্ধ্যায় সে মারা যায়। 

স্থানীয়রা জানায়, তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। নানা রকম অপকর্মের সাথে সে জড়িত ছিল। বছর তিনেক আগে সে অস্ত্র মামলায় জেলও খটে। এছাড়া সে গত উপজেলা নির্বাচনে গাঙ্গহাটি ভোটকেন্দ্রে ঢুকে পুলিশের উপর হামলা চালিয়ে আটক হয়। তার সাথে বেশ ক’জন এলাকাবাসী ছুরিকাহত হন বলে তারা জানান। 
 
এ ব্যাপারে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিরুল আলম জানান, অন্তর নামের এ যুবক ৪টি মামলার পলাতক আসামি ছিল। সে একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ছিল বলে তিনি জানান। তার মৃতদেহ ময়নাতদন্তর জন্য সোমবার রাতেই পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান। 

তদন্ত সাপেক্ষে হত্যা রহস্য উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড