• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় গাড়ি ধাক্কায় প্রাণ গেল আরোহীর

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০২ জুন ২০২০, ০৯:২৮
ভালুকা
ছবি : সংগৃহীত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস চলাচল শুরুর প্রথম দিনেই দ্রুতগামী অজ্ঞাত গাড়ির ধাক্কায় ওমর ফারুক (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর করুণ মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় মোটরসাইকেলের পেছনে থাকা একজন আহত হয়েছেন।

সোমবার (১ জুন) রাত ৮ টার দিকে ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের অবদা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক ভালুকা উপজেলার ভান্ডাবর ভয়টা পাড়া শামসুল হকের ছেলে। সে ভালুকা একরাম সোয়েটারে চাকরি করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮ টার দিকে ভালুকা থেকে রুবেলকে নিয়ে ওমর ফারুক মোটরসাইকেলে যুগে ভালুকা একরাম সোয়েটারে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ওমর ফারুক গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুককে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশ এসআই মো. হাদিউল ইসলাম মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, অজ্ঞাত গাড়ির ধাক্কায় ওমর ফারুক নামের এক মোটরসাইকেলের চালক মারা যান। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড