• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে করোনায় একদিনে নতুন করে ১২ জন শনাক্ত

  পঞ্চগড় প্রতিনিধি

৩১ মে ২০২০, ২২:০৩
পঞ্চগড়
পঞ্চগড় সিভিল সার্জন

পঞ্চগড়ে নতুন করে একদিনে আরও ১২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে দেবীগঞ্জ উপজেলায় আট জন, তেঁতুলিয়া ও আটোয়ারী উপজেলায় দুই জন করে চার জন। এ নিয়ে পঞ্চগড়ে মোট করোনা রোগীর সংখ্যা এখন ৮০ জন।

রবিবার রাতে সিভিল সার্জন ডা. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ইতোমধ্যেই আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ প্রতিবেশী কয়েকটি বাড়ি বাড়তি সতর্কতার জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানান, নতুন আক্রান্ত ১২ জনই ঢাকা, কুমিল্লা ও মাদারীপুর ফেরত। এদের রক্তের নমুনা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের টেস্টে পজিটিভ আসে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, এখন পর্যন্ত মোট এক হাজার ২৯৫ জনের নমুনা পরীক্ষায় এক হাজার ২১৮ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ৮০ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। ১২ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন এবং দুই জনের মৃত্যু হয়েছে। বাকীদের আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড