• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে নারী চিকিৎসকসহ আরও ২৩ জনের করোনা শনাক্ত

  ফরিদপুর প্রতিনিধি

৩১ মে ২০২০, ২১:০৩
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় নারী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ আরও আরও ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৮৮ জন। আজ রবিবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

এছাড়া রবিবার সকালে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কমলেশ চক্রবর্তী ভানু।

ফরিদপুরে নতুন করে যে ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ৮ জন, ফরিদপুর সদরে ৭, নগরকান্দায় ৩, চরভদ্রাসনে ২ এবং সদরপুর, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলায় ১ জন করে। আক্রান্তের মধ্যে ৬ জন নারী ও ১৭ জন পুরুষ।

যে চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে তিনি একজন নারী। তার বয়স ২৮। তিনি ফরিদপুরের একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। যে স্বাস্থ্য কর্মী আক্রান্ত হয়েছে তিনিও একজন নারী। তার বয়স ৫০ বছর।

যে ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ বছরের বয়সী রয়েছে ৩ জন, ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে আছেন ১৩ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ৭ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে আজ রবিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৪৭ জনের। এর মধ্যে ফরিদপুরের ২৩, গোপালগঞ্জে ২২ জন ও রাজবাড়ীর পুরাতন একজনসহ ২ জন।

ফরিদপুরে গতকাল রবিবার পর্যন্ত মোট শনাক্ত ২৮৮ জনের মধ্যে ফরিদপুর সদরে ৭৪ জন, ভাঙ্গায় ৬১, বোয়ালমারীতে ৪৮, নগরকান্দায় ৩০, চরভদ্রাসনে ২৭, আলফাডাঙ্গায় ২৫, সদরপুরে ১০, মধুখালীতে ৯ এবং সালথায় ৪ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, নগরকান্দা, চরভদ্রাসন, সদরপুর, মধুখালী ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড