• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে করোনায় প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার কমলেশ চক্রবর্তী

  ফরিদপুর প্রতিনিধি

৩১ মে ২০২০, ১৬:০৪
কমলেশ চক্রবর্তী ভানু
কমলেশ চক্রবর্তী ভানু

ফরিদপুরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কমলেশ চক্রবর্তী ভানু (৬৫)। 

আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে যান। তার পরিবারের আরো সাত সদস্য করোনায় আক্রান্ত বলে জানা গেছে।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, গত ২১ মে ফমেকের পিসিআর ল্যাবরেটরীতে নমুনা পরীক্ষার পর কমলেশ চক্রবর্তী ভানুর কোভিড-১৯ শনাক্ত হয়। তার সাথে তার এক ভাইয়েরও করোনা পজিটিভ পাওয়া যায় সেদিন। 

তিনি জানান, ২৪ মে কমলেশ চক্রবর্তী ফমেক হাসপাতালে ভর্তির পর তাকে ফমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হয়। এরপর একটু ভাল হলে তাকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পর গত শনিবার (৩০ মে) আবার তাকে আইসিইউতি নেয়া হয়েছিলো। সেখানেই আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

রিপোর্ট লেখার সময় দুপুর সাড়ে ১২টার দিকে তাঁকে দাহ করার জন্য অম্বিকাপুর মহাশ্মশানে নিয়ে যাওয়া হচ্ছিলো। সেখানে তাঁকে গার্ড অব অর্নার প্রদানের পর রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের প্রস্তুতি চলছে বলে জানান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা।

মুক্তিযোদ্ধা কমলেশ চক্রবর্তীকে নিয়ে ফরিদপুরে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হলো। এদের তিনজনই মুক্তিযোদ্ধা ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড