• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় করোনায় প্রথম মৃত্যু : নতুন আক্রান্ত ১৩

  নওগাঁ প্রতিনিধি

৩১ মে ২০২০, ১৫:০৭
নওগাঁ
ছবি : সংগৃহীত

নওগাঁ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে। এদিকে জেলায় নতুন করে ১ সাংবাদিক ও ১ নার্সসহ মোট ১৩ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। 

নওগাঁ’র সিভিল সার্জন আকন্দ মো. আখতারুজ্জামান আলাল শনিবার রাতে প্রাপ্ত রিপোর্টের ভিত্তিতে জানিয়েছেন আক্রান্ত ১৩ ব্যক্তির মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ সাংবাদিকসহ ১১ জন, রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন নার্স এবং সাপাহার উপজেলার ১ ব্যক্তি। সদর উপজেলার আক্রান্ত ১১ ব্যক্তির মধ্যে ৬ জন সদর হাসপাতালে কোয়ারেন্টিনে অবস্থানরত। 

নওগাঁ শহরের সুলতানপুর এলাকার শাহজাহান নামের এক ব্যক্তি করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার পর গুরুতর অসুস্থ হলে বগুড়ায় একটি হাসপাতালে ভর্তি করার পর শনিবার সকাল ৯টা মৃত্যুবরণ করেন। বিকেলে তাকে দাফনের পর রাত ৮টায় প্রাপ্ত রিপোর্টে তাঁর শরীরে করোনা ভাইরাসের লক্ষণ পাওয়া গেছে। 

এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে  মোট ১৪৯ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৪১ জন, আত্রাই উপজেলায় ১, মহাদেবপুর উপজেলায় ১৪, মান্দা উপজেলায় ১০, পত্নীতলায় ৪৪ এবং ধামইরহাট উপজেলায় ৩১ জন।  

কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে এ পর্যন্ত ৫৭ জন হাসপাতাল কোয়ারেন্টিনসহ সর্বমোট কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ৭ হাজার ৬শ ৪২ জনকে। শনিবার পর্যন্ত ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬ হাজার ৬শ ৪৭ জনকে। বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ৯৯৫ জন। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড