• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় দুই পুলিশ কনস্টেবলসহ ৮ জন করোনায় আক্রান্ত

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

৩১ মে ২০২০, ১৫:০১
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দিন দিন বেড়েই চলছে করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে দুই পুলিশ কনস্টেবলসহ ৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

ময়মনসিংহ মেডিকেল কলেজের মমেকের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষায় শনিবার (৩০ মে) রাতে তাদের রক্তে করোনা পজিটিভ ধরা পড়েছে। 

রবিবার (৩১ মে) দুপুর পৌনে ১টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন মুঠোফোনে দৈনিক অধিকারকে এ তথ্য সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার (২৯ মে) রাতে পুলিশ কনস্টেবল সিদ্দিকুর রহমানসহ ৩ জনের করোনা শনাক্তের পরদিন শনিবার (৩০ মে) পুলিশ কনস্টেবল মো. বিজয় ও পুলিশ কনস্টেবল হাবিবুর রহমান, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া পিএ নিট টেক্সটাইলের সিনিয়র প্রোডাকশন অফিসার মহিউদ্দিন, জামিরদিয়া এলাকার আব্দুল কাদের, ভালুকা সায়েদ আলী, ভালুকা অর্জুন চক্রবর্তী, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার টেক্সটাইলের ওসমান গনি, ও ভালুকা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মিস পপি আক্তারের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে।  

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন ৮ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৭ জন। এদের মধ্যে আবু হানিফ নামের একজনের মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড