• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যা করল মা

  ঝিনাইদহ প্রতিনিধি

৩১ মে ২০২০, ১৪:৩২
ঝিনাইদহ
নিহত দুই সন্তানের মরদেহ

ঝিনাইদহ সদরের বানিয়াকান্দর গ্রামে দুই সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত মা মনিরা বেগমকে আটক করেছে পুলিশ। 

আজ দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। মৃতরা হল ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে আবু সালেহ মাহিদ (৫) এবং কন্যা সাফিয়া খাতুন (৭)। আটককৃত মনিরা বেগম মানসিক ভারসাম্যহীন ছিল বলেও জানা গেছে।

স্থানীয় গৃহবধূ রাবেয়া খাতুন জানান, সকালে দুই সন্তান মাহিদ ও সাফিয়া কে গোসল করতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে নিয়ে যায় মা মানিরা বেগম। পরে দুপুর ১২ টার দিকে বাড়িতে এসে আমাদের কাছে বলছে আমার এই দুই সন্তান থাকলে খুবই ভালো হত, কোন কষ্ট থাকতো না। তখন আমরা বলছিলাম তাদের কি হয়েছে, তখন মনিরা বলে ওদের পানিতে ডুবিয়ে রেখেছি। তখন আমরা সবাই ছুটে গিয়ে দেখি পুকুরের ভিতরে কাদায় তাদের মুখ গাদা রয়েছে। সে অবস্থায় মাহিদ ও সাফিয়াকে উদ্ধার করে আনি।

ওই গ্রামের বাসিন্দা এ্যাড মনজুরুল হাসান জানান, ইতোপূর্বে প্রায় এক বছর আগে মা তার সন্তান আবু সালেহ মাহিদকে জেলার কালীগঞ্জ উপজেলায় জনৈক ব্যক্তির কাছে বিক্রিও করে দিয়েছিল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার। মা মনিরা বেগম এই দুই সন্তান এবং স্বামীকে দেখতে পারতো না বলেই এমনটি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, মায়ের বিরুদ্ধে দুই সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ পেয়েছি। তাকে আটক করা হয়েছে। তদন্ত শেষেই প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড