• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদিতমারীতে আক্রান্তে ১৪ জনই করোনা জয়ী

  লালমনিরহাট প্রতিনিধি

৩১ মে ২০২০, ০৯:৫৯
লালমনিরহাট
আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় করোনা শনাক্তের ১৪জনই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। 

রবিবার(৩১মে) সকালে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আরেফিন প্রধান।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আরেফিন প্রধান বলেন, উপজেলার পূর্ব দৌলজোর গ্রামের ঢাকা ফেরত পোশাক শ্রমিকের করোনা উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করা হলে পজিটিভ আসে। তিনি ছিলেন এ উপজেলার প্রথম করোনা শনাক্ত ব্যাক্তি এবং তার বাড়িই প্রথম লকডাউন করা হয়। এরপর ওই ব্যাক্তির পরিবার, স্বাস্থ্যকর্মী ও নার্সসহ মোট ১৪জন করোনায় সংক্রামিত হয়ে হোম আইসলোশনে চিকিৎসা গ্রহণ করেন। যা পর্যায়ক্রমে সুস্থ হয়ে ফিরেন স্বাভাবিক জীবনে। 

শনিবার (৩০ মে) সর্বশেষ শনাক্তের ৫জন রোগীর সুস্থতার মধ্য দিয়ে পুরো উপজেলা আপাতত করোনা মুক্ত। করোনা সংক্রামণের কারণে লকডাউনে থাকা সকল বাড়ি ও প্রতিষ্ঠানকে মুক্ত করে দিয়েছে উপজেলা প্রশাসন। আগামীতে সংক্রামণ রোধে সকলকে স্বাস্থ্য বার্তা মেনে চলার আহবান জানান তিনি।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সর্বশেষ ৫জনের সুস্থতার মধ্যদিয়ে উপজেলার সকল করোনা শনাক্ত রোগীই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছে। তাই লকডাউনে থাকা এসব রোগীকে চিকিৎসা সনদসহ ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের লকডাউন খুলে দেয়া হয়েছে। আপাতত এ উপজেলায় আর কেউ লকডাউনে নেই বলেও নিশ্চিত করেছেন তিনি। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড