• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে আইসোলেশনে ভর্তি নারীর মৃত্যু

  যশোর প্রতিনিধি

৩১ মে ২০২০, ০৮:৫০
যশোর
ছবি : সংগৃহীত

যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি সেলিনা বেগম (৩০) নামে এক নারী মারা গেছেন।

তার শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষাগারে পাঠানো হলেও এখনো ফলাফল এসে পৌঁছায় নি। শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়েছে। তিনি যশোর শহরের নীলগঞ্জ এলাকার মিল্টন শিকদারের স্ত্রী। 

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, গত ২৯ মে সেলিনা বেগম হাসপাতালে ভর্তি হন। তিনি স্ট্রোকে, শারীরিক দুর্বলতা, সর্দি ও জ্বর নিয়ে হাসপাতালে আসেন। এসময় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসকদের সন্দেহ হওয়ায় তার শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষাগারে পাঠানো হয়। শনিবার রাত সাড়ে ৯ টায় ইন্টার্ন ডাক্তার আরাফাত ও রুবেল সেলিনাকে মৃত ঘোষণা করেন। 

কিন্তু করোনা পরীক্ষার ফল ২/৩ দিন পরে রিপোর্ট এসে পৌছাতে সময় লাগবে বলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহম্মেদ। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়ে আরএমও ডা. আরিফ জানান, সতর্কতার সঙ্গে মরদেহ দাফনের জন্য ওই নারীর স্বজনদের নির্দেশনা দেওয়া হয়েছে।

নিহতের স্বামী মিল্টন শিকদার জানান, সেলিনা প্রায় ১ বছর যাবত টাইফয়েড রোগে ভুগছিল। গত ২৯মে আবার সমস্যা হলে তাকে হাসপাতালে এনেছিলাম তার ব্রেন ষ্টোক করে হাত পা পড়ে যায়। সেই সাথে করোনা উপসর্গ দেখা দিয়েছে। শনিবার রাতে তার মৃত্যু হয়েছে। পারিবারিক ভাবে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত. যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড